ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

ফিফটি হলো না তামিমের

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
ফিফটি হলো না তামিমের শট খেলার পথে তামিম: ছবি-সংগৃহীত

২০১৯ বিশ্বকাপে প্রথম হাফসেঞ্চুরি থেকে মাত্র ২ রান দূরে দাঁড়িয়েছিলেন তামিম ইকবাল। কিন্তু শেল্ডন কটরেলের বলে রানের জন্য দৌড়াতে গিয়ে রান আউট হয়ে যান তিনি। সরাসরি থ্রু-তে তামিমকে রান আউট করেন কটরেলই। 

তামিম ফিরেছেন ৪৮ রানে। এর আগে তামিম ও সৌম্য সরকারের ৫২ রানের উদ্বোধনী জুটি ভাঙেন আন্দ্রে রাসেল।

ওয়েস্ট ইন্ডিজের দেয়া ৩২২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে এই রিপোর্ট লেখা পযর্ন্ত ১৮.৪ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১৩২ রান করেছে টাইগাররা।  

ব্যাটিংয়ে আছেন সাকিব আল হাসান (৪৩) ও মুশফিকুর রহিম (১)। দ্বিতীয় বাংলাদেশী হিসেবে তুলে নিয়েছেন ওয়ানডেতে ছুঁয়েছেন ৬ হাজার রানের মাইলফলক।

২০১৯ বিশ্বকাপের ২৩তম ম্যাচে টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মাশরাফি। ব্যাটিংয়ে নেমে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩২১ রান সংগ্রহ করে উইন্ডিজ।

ক্যারিবিয়ানদের বিপক্ষে জিততে হলে নতুন রেকর্ড গড়তে হবে টাইগারদের। ২০১৫  বিশ্বকাপে স্কটল্যান্ডের দেয়া ৩১৯ রানের লক্ষ্য ৬ উইকেট হাতে রেখে জিতেছিল বাংলাদেশ।  সেমিফাইনালের স্বপ্ন জিইয়ে রাখতে হলে এবারও তেমন একটি ইনিংস খেলতে হবে তামিম-সাকিবদের।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুন, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ